শার্শা সীমান্তে ওয়ারেন্টভুক্ত আসামি অস্ত্র-গুলিসহ আটক

বুধবার, জুন ১৯, ২০১৯ ১২:১৭ অপরাহ্ণ
Share Button

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোরের শার্শা সীমান্তে অস্ত্র-গুলিসহ মিলন হোসেন (৩০) নামে এক ওয়ারেন্টভুক্ত আসামি আটক করেছে শার্শা থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মিলন হোসেন উপজেলার কন্যাদাহ গ্রামের লিয়াকত ওরফে দুদু মিয়ার ছেলে। 
পুলিশ সূত্রে জানায়, মঙ্গলবার সন্ধ্যায় জরুরী  ডিআইটি চলাকালীন সময়ে শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার সঙ্গীও ফোর্স নিয়ে বিশেষ অভিযানকালে শার্শা উপজেলার রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালায়।

এসময় মিলন হোসেন নামে একজনকে সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখে আটক করা হয়।পরে তার শরীর তল্লাশি করে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি পাওয়া যায়। সে দুই মামলার ওয়ারেন্টভভুক্ত আসামি ও একজন চিহ্নিত সন্ত্রাসী।  
শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই)  বাবুল আক্তার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক মিলন দুই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

তার বিরুদ্ধে শার্শা থানায় ডাকাতি ও দস্যুতাসহ একাধিক মামলা রয়েছে। আটকৃতর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ও অস্ত্র আইনে মামলা দায়ের করে আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

Share Button