ভারতের লোকসভা নির্বাচনে পিছিয়ে ছিলেন না বিনোদন জগতের তারকারাও

শুক্রবার, মে ২৪, ২০১৯ ৩:১১ অপরাহ্ণ
Share Button

ভারতের লোকসভা নির্বাচনে রাজনীতিকদের পাশাপাশি পিছিয়ে ছিলেন না বিনোদন জগতের তারকারাও। অনেক নামীদামী তারকা জয়ের স্বাদ পেলেও, আবার পতন হয়েছে অনেক তারকার।

লোকসভা নির্বাচনে ছিল তারকাদের মেলা। বিভিন্ন আসনে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন সংস্কৃতি অঙ্গনের চেনা-জানা অনেকেই। কারো মুখে ফুটেছে হাসি। কারো মুখে বিস্বাদের ছায়া।

বলিউডের পাশাপাশি পিছিয়ে ছিলো না টালিউডও। পশ্চিমবঙ্গে তৃণমূল থেকে জয়ী হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, শতাব্দী রায়, টালিউডের জনপ্রিয় অভিনেতা দেব। এ রাজ্যে বিজেপি থেকে জয়ী হয়েছেন অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়। আর বিজেপির গায়ক ও কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র কাছে হেরে গেছেন তৃণমূলের হেভিওয়েট প্রার্থী মুনমুন সেন।

দিল্লিতে বিজেপি থেকে জয়ী হয়েছেন ক্রিকেটার গৌতম গম্ভীর ও অভিনেতা মনোজ তিওয়ারি। বিজেপির হয়ে আরো জয়ী হয়েছে ড্রিমগার্ল হেমা মালিনী ও কিরণ খের। পরাজয়ের স্বাদ পেলেন বিজেপি প্রার্থী অভিনেত্রী জয়া প্রদা। 

এছাড়া বিজেপির হয়ে জয়ী হয়েছেন সানি দেওল। মুম্বাই উত্তর আসন থেকে হেরে গেছেন কংগ্রেস প্রার্থী অভিনেত্রী উর্মিলা মাতন্ডকার। উত্তর প্রদেশে বিশাল ব্যবধানে হেরেছেন কংগ্রেস প্রার্থী ও বলিউড তারকা রাজ বাব্বর। 

নির্বাচনের আগ মুহূর্তে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দেয়া, বলিউডের দাপুটে অভিনেতা শত্রুঘ্ন সিনহাকেও পরাজয়ের স্বাদ নিতে হয়েছে। আর উত্তর প্রদেশের লখনউ আসনে বিজেপি প্রার্থী রাজনাথ সিংয়ের কাছে হেরেছেন শত্রুঘ্ন সিনহার স্ত্রী অভিনেত্রী পুনম সিনহা।

কংগ্রেসের দুর্গখ্যাত আমেথিতে বড় চমক দেখিয়েছেন বিজেপি প্রার্থী অভিনেত্রী স্মৃতি ইরানি। তিনি হারিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে।

Share Button