গতকাল প্রেসটিভি নিউজের প্রতিনিধি সম্মেলন জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।

শনিবার, মে ৪, ২০১৯ ১১:৪৭ পূর্বাহ্ণ
Share Button

গতকাল প্রেসটিভি নিউজ এর জেলা প্রতিনিধি সম্মেলন জাতীয় প্রেসক্লাবে দুপুর ৩ঘটিকায় অনুষ্ঠিত হয়। । সম্মেলনে দেশের বিভিন্ন জেলা এবং বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির কোঃ চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের(জিএম কাদের)এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইসরাফিল আলম,এমপি। এছাড়া ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত। বিশেষ অতিথি হিসেব আরও উপস্থিত ছিলেন বামির সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেন, সম্মেলনে সভাপতিত্ব করেন প্রেসটিভি নিউজের বার্তা প্রধান মোঃ ইকরাম হোসেন বাবু ,সঞ্চালনায় ছিলেন প্রেসটিভি নিউজের সম্পাদক ও প্রকাশক প্রিয়াংকা সুকুল । সম্মেলনে প্রতিনিধিরা প্রেসটিভি নিউজের অগ্রযাত্রা অব্যাহত রাখতে পূর্বের মত নিরলসভাবে কাজ করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় গাজীপুর,শ্রীপুর প্রতিনিধি মোঃফরিদ আহমেদ বলেন, প্রেসটিভি নিউজে কাজ করতে পেরে আমি গর্ববোধ করছি। অনেকদিন ধরেই এখানে কাজ করার ইচ্ছে ছিল। সুযোগ পাওয়ার পর আমি ভালোভাবে কাজ করার চেষ্টা করছি। প্রেসটিভি নিউজ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে বলেই আমি বিশ্বাস করি।

ময়মনসিংহ,গফর গাও, প্রতিনিধি আতিকুর রহমান হিরা বলেন, রাতদিন প্রতিদিন এই স্লোগান ধরে দেশের শীর্ষস্থানে অবস্থান করবে প্রেসটিভি নিউজ। আশা করছি, এগিয়ে যাওয়ার এ পথ অব্যাহত থাকবে।

মাগুরা,মোহাম্মদপুর, প্রতিনিধি মোঃ সুজন মোল্লা বলেন, দেশ এবং দেশের বাইরের সকল মানুষের কাছে গ্রহণ যোগ্যতা অর্জন করে প্রথম সারির অনলাইন গণমাধ্যম হিসেবে অবস্থান করবে প্রেসটিভি নিউজ। এই অনলাইন গণমাধ্যমটি এগিয়ে যাওয়ার ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে আমি বিশ্বাস করি। একজন প্রতিনিধি হিসেবে এখানে কাজ করতে পারাটা আমার জন্য গর্বের বিষয়।

নারায়নগন্জ জেলা প্রতিনিধি মোঃ খোরশেদ আলম বলেন, প্রেসটিভ নিউজ দেশ এবং দেশের বাইরের সব সংবাদ প্রকাশ করে বর্তমানে অনলাইন গণমাধ্যমের মধ্যে প্রথম সারিতে থাকবে ইনশাল্লাহ।

এসময় প্রেসটিভি নিউজের বার্তা প্রধান সম্পাদক মোঃ ইকরাম হোসেন বাবু প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাদের প্রেসটিভি নিউজের পরিবারের সদস্য। আজ আপনাদের উপস্থিতিই প্রমাণ করে প্রেসটিভি নিউজ কতটা জনপ্রিয় গণমাধ্যম। আমাদের ডাকে সাড়া দেয়ায় আপনাদের সকলকে আন্তরিক ভাবে অভিনন্দন জানাই। আমাদের আজকের এই সফলতার পিছনে আপনাদেরও হাত রয়েছে। আমি আশা করছি আমাদের চলার পথে আপনারা যেভাবে সহযোগিতা করেছেন আগামীতেও সেই ধারা অব্যাহত রাখবেন।

পরবর্তীতে প্রেসটিভি নিউজের সম্পাদক ও প্রকাশক প্রিয়াংকা সুকুল,নির্বাহী সম্পাদক,মোঃ হুমায়ুন কবির,বিভাগীয় সম্পাদক,মোঃ আব্দুল মান্নান,সহ-বিভাগীয় সম্পাদক,মোঃকাজেম হোসাইন, বিজ্ঞাপন বিভাগ,মোঃ আব্দুর রহিম(রুম্মান) এবং বার্তা প্রধান,ইকরাম হোসেন বাবু প্রেসটিভি নিউজের ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে আলোচনা করেন।

Share Button