ক্লোজআপ ওয়ান তারকা কন্ঠশিল্পী সালমার দ্বিতীয় স্বামী কারাগারে

বৃহস্পতিবার, জুলাই ৪, ২০১৯ ১:১৪ অপরাহ্ণ
Share Button

ক্লোজআপ ওয়ান তারকা কন্ঠশিল্পী সালমা আক্তারের দ্বিতীয় স্বামী সানাউল্লাহ নূরী সাগরকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত। বুধবার, কক্সবাজারের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোঃ নূর ইসলাম এর আদালত সানাউল্লাহ নূরীর জামিন আবেদন নাকচ করে তাকে জেল হাজতে পাঠিয়েছেন।

কক্সবাজারে প্রথম স্ত্রী তাসনিয়া মুনিয়াত পুস্পীর দায়ের করা মামলায় বুধবার আদালতে হাজিরা দিতে আসলে আদালত জামিন নামঞ্জুর করে। মামলার অপর দুই জন আসামী সানাউল্লাহ নূরী সাগরের পিতা সাখাওয়াত হোসেন এবং সুরাইয়া বেগম জামিন পেয়েছেন। এ সময় সালমা আদালতে উপস্থিত ছিলেন না বলে জানা গেছে।

মামলার অভিযোগে বলা হয়েছে, সাগর ২০১৪ সালের ৩রা জুলাই পুস্পীকে বিয়ে করেন। বিয়ের পর সাগর যৌতুক দাবী করলে বিভিন্ন সময়ে ৬ লাখ ৫০ হাজার টাকা তাকে প্রদান করা হয়। এরপর, আরও ১০ লাখ টাকা যৌতুকের দাবীতে ২০১৮ সালের ৫ই সেপ্টেম্বর সাগর তার স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় পুস্পীর মা দিলারা খানম বাদী হয়ে কক্সবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতে ২০১৮ সালের ১৯ নভেম্বর ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

জনপ্রিয় রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান তারকা কন্ঠশিল্পী সালমা প্রথম স্বামী শিবলী সাদিকের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালের ৩১শে ডিসেম্বর সানাউল্লাহ নূরী সাগরকে বিয়ে করেন।

Share Button