কুমিল্লায় এক আসামির ছুরিতে নিহত আরেক আসামি।

সোমবার, জুলাই ১৫, ২০১৯ ৯:৫১ পূর্বাহ্ণ
Share Button

কুমিল্লায় একটি হত্যা মামলার বিচার চলার সময় এক আসামির ছুরিতে নিহত হয়েছে আরেক আসামি। বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ তিন-এর আদালতে এ ঘটনা ঘটে। নিহতের নাম ফারুক। আর ঘাতক আসামির নাম হাসান।

কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, আদালতে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার একটি হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ চলছিলো। তখন ওই মামলার আসামি হাসান আরেক আসামি ফারুককে ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এতে সেখানেই ফারুক মারা যায়।

সৈয়দ নুরুল ইসলাম আরও জানান, ‘তারা জামিনে আছে। তারা দুজনই হাজিরা দিতে এসেছিল। দুজনের মধ্যে যে ছুরিকাঘাত করেছে, সে হাসান। সে মনে করে যে সে নির্দোষ। সে ফারুকের কারণেই এ মামলার আসামি হয়েছে। হাসান ফারুককে হত্যার উদ্দেশ্যেই কোমরে লুকিয়ে ছুরিটি আনে।’ 

আদালত সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা আদালতে মনোহরগঞ্জ উপজেলায় ২০১৩ সালের ২৬শে আগস্ট সংঘটিত হত্যা মামলার আসামি হাসান ও ফারুক হাজিরা দিতে আসেন। হাসান বিচারকের এজলাসে ফারুককে ছুরিকাঘাত করেন। ফারুককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফারুক ও হাসান আপন মামাতো ফুফাতো ভাই। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি জব্দ করা হয়েছে।

Share Button