ইসরাফিল আলম এমপি ফার্স্ট ফাইন্যান্স লিমিটেডের চেয়ারম্যান হলেন

রবিবার, জুলাই ৭, ২০১৯ ১০:১৫ পূর্বাহ্ণ
Share Button

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নিজ হাতে গড়া প্রতিষ্ঠান 
ফার্স্ট ফাইন্যান্স লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেছেন নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। গত ২৯ জুন ফাস্ট ফাইন্যান্স লিমিটেড এর ৩০৭ তম পরিচালনা পর্ষদ সভায় সর্ব সম্মতিক্রমে তাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়। 
তিনি পরপর তিনবারের নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন ।

বর্তমানে তিনি অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাষ্টির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি রবীন্দ্র জার্নালের সম্পাদক।

জনাব মো. ইসরাফিল আলম এমপি’র পৈতৃক বাড়ি নওগাঁ জেলার রাণীনগর উপজেলার ঝিনা গ্রামে। তিনি এমবিএ এবং এলএলবি ডিগ্রি অর্জন করেছেন। তিনি তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে ক্ষমতায় আছেন ।

তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে ক্ষমতায় আসীন। বিভিন্ন কাজের অবদান হিসেবে ১১ টি পুরস্কার ও ১৩ টি সম্মাননা স্মারক অর্জন করেছেন। ব্যক্তিগত জীবনে ২ কন্যা সন্তান ও ১ পুত্র সন্তানের পিতা। তার স্ত্রী ব্যাংকার হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি সমাজ সেবিকা হিসেবেও বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজে সম্পৃক্ত থেকে অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছেন। এই দায়িত্বভার গ্রহণ করায় উপজেলার বিভিন্ন মহলের গন্যমান্য ব্যক্তিরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Share Button